ল্যাপটপের কেবিল গলায় জড়িয়ে হত্যা পরে ডিজেল ঢেলে আগুনে পুড়িয়ে দেয়া হয় মৃতদেহ

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: পাওনা টাকা চাওয়ায় অফিস রুমের ভিতরেই ল্যাপটপের কেবিল গলায় জড়িয়ে হত্যা করা হয়।

পরে মৃতদেহটির চেহারা বিকৃত করতে অফিসের ট্রাঙ্কে ভরে নির্জন পুকুরপাড়ে নিয়ে মৃত্যু দেহের উপরে ডিজেল ঢেলে বীভৎস ভাবে পুড়িয়ে দেওয়া হয়। এমনি চাঞ্চলকর তথ্য বের হয়ে এসেছে কৃষক মহাসিন হত্যাকাণ্ডের ঘাতক মেহেদী হাসান লিখন (৩২) আটকের পরে।

শুক্রবারে যশোর ফতেপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের মান্দিয়া জামে মসজিদের উত্তর পাশে বাওড়ে পাওয়া যায় মহাসিনের পোড়া বীভৎস মৃতদেহ।

ঘাতক মেহেদী হাসান লিখন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ফুলারপাড় গোবিন্দপুর গ্রামের মৃত আকবর হোসেনের ছেলে। সে যশোরে ঈগল হাই ফোর্স এন্ড লজিস্টিক সার্ভিস লিমিটেড নামে একটা সিকিউরিটি কোম্পানী পরিচালনা করতেন।

রোববার বিকালে যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এক প্রেস রিলিজের মাধ্যমে সংবাদ মাধ্যমকে জানান, ঘাতক মেহেদী হাসান লিখন এক জন প্রতারক। সে জিজ্ঞাসাবাদে এক এক সময়ে এক এক ঠিকানা দিয়েছে। সে গোপালগঞ্জ নড়াইল ও যশোরের ঠিকানা ব্যবহার করেছে। সে দীর্ঘদিন ধরে যশের অবস্থান করে যশোরে ঈগল হাই ফোর্স এন্ড লজিস্টিক সার্ভিস লিমিটেড নামে একটা ভূয়া সিকিউরিটি কোম্পানী পরিচালনা করতেন। সেখানে বেকার যুবকদের চাকুরীর প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নিতো। এমনকি তার ক্যান্টোমান খয়েরতলার অফিস চালানোর জন্য যখন অতিরিক্ত টাকার প্রয়োজন হতো। তখন সে বিভিন্ন লোকের কাছ থেকে সুদ বা লাভ দেওয়ার কথা বলে টাকা গ্রহণ করতো। এরপর তাদেরকে সুদ আসল কোনটাই না দিয়েই তাদেরকে ঘোরাতো। নিহত মহাসিনীর কাছ থেকেও সে সুদে টাকা নিয়েছিল। মহাসিন টাকা দেয়ার জন্য মেহেদী হাসান লিখন কে চাপ দিয়ে আসছিল। একপর্যায়ে লিখন গত শুক্রবার  টাকা দেয়ার কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে আসে। এরপর প্রতারক লিখনের ক্যান্টমেন্ট খয়ের তলা অফিসের ভিতরে টাকা নিয়ে মহসিনের সঙ্গে বাক বিতান্ড হয়। এক পর্যায়ে ল্যাপটপের কেবিল গলায় পেচিয়ে মহসিনকে হত্যা করে মেহেদী হাসান লিখন। পরে মৃতদেহটি যাতে সনাক্ত করতে না পারে তার জন্য অফিসে থাকা ট্রাংকে ভরে নির্জন পুকুরপাড়ে নিয়ে মৃত্যু দেহটির হাত-পা একসাথে বেঁধে ডিজেল ঢেলে তাদের আগুন ধরিয়ে দেয় সেখান থেকে পালিয়ে যায়। জিজ্ঞাসাবাদে এমন তথ্য বের হওয়ার পর তার দেয়া তথ্য মতে ল্যাপটপের কেবল, একটি মোবাইল ফোন ও লাশ গোপন করার ট্রাঙ্কও উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *