যশোর রেল স্টেশন প্ল্যাটফর্মে ছুরিকাঘাতে যুবক খুন 

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোরে জুম্মন (২৬) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

শনিবার সন্ধ্যা (১০ই জানুয়ারি)  সাতটার দিকে যশোর রেল স্টেশন প্লাটফর্মে সন্ত্রাসীরা ছুরিকাঘাত করে তাকে হত্যা করেন। সে যশোর শংকরপুর জমাদ্দার পাড়া এলাকার মৃত মুরাদ সরদারের ছেলে।

স্থানীয়রা জানান, সন্ধ্যা সাতটার দিকে যশোর ২ নম্বর প্লাটফর্মে নিহত জুম্মান অবস্থান করছিলো। এ সময়ে একজন সন্ত্রাসী তাকে ধাওয়া করে প্রথমে তার পায়ে ছুড়ি আঘাত করে। জীবন বাঁচাতে দুই নম্বর প্লাটফর্মে উঠতে গেলে পরে তাকে ধাওয়া করে তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সে রক্তাক্ত অবস্থায় পালাতে থাকলেও প্ল্যাটফর্মে অবস্থানরত জিআরপি পুলিশ অবলোকে তাকে থাকলেও তাকে কেউ বাঁচাতে আসেনি। পরে প্লাটফর্মে পাশে বেল বাজারে অবস্থানরত লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত্যু ঘোষণা করেন।

বিষয়টি নিয়ে যশোর জিআরপি ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, এখানে আমাদের কিছুই করার নেই। এ সম্পর্কে আমরা কিছুই জানি না। পরের লোক মাধ্যমে জানতে পেরেছি সন্ত্রাসীরা একজনকে ছুরিকাঘাত করেছে।

বিষয়টি নিয়ে যশোর কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাকের কাছে জানতে চাইলে তিনি বলেন, জুম্মান একাধিক মামলার আসামি। প্রাথমিক ধারণা করা হচ্ছে নিজেদের মধ্যে অন্ত কলেহের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ অনুসন্ধান চালাচ্ছে। এরপর অপরাধীদের ধরতে অভিযান চালানো হবে।

উল্লেখ্য যশোর রেলস্টেশনে অহরহই ঘটে এ ধরনের হত্যাকাণ্ড ও ছুরিকাঘাতের ঘটনা। এমনকি এসব উঠতি বয়সি সন্ত্রাসীদের হাতে নির্যাতন নিপীড়িত হতে বাদ যায় না খোদ পুলিশ সদস্যরাও। আরো অভিযোগ রয়েছে শহর জুড়ে যেসব উঠতি বয়সী অপরাধীরা রয়েছে তাদের অধিকাংশের আশ্রয়স্থল যশোর রেল স্টেশন প্লাটফর্মে। দিনে ও রাতে শহরের বিভিন্ন জায়গা অপরাধ সংঘটিত করে এসব অপরাধীরা রেলস্টেশনে প্লাটফর্মে নির্বিঘ্নে আশ্রয় থাকে তবে অজ্ঞাত কারণে জিআরপি ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম এসব অপরাধীদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *