যশোরে যুবককে পুড়িয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোরে মহাসিন (৪০) নামে এক যুবককে পুড়িয়ে হত্যা করা হয়েছে। সে যশোর সদর উপজেলার ডাকাতিয়া তোলানুরপুর গ্রামের মশিউর রহমানের ছেলে।

শুক্রবার(৯ই ফেব্রুয়ারী) দুপুরে দিকে যশোর সদর উপজেলার ১২ নং ফতেপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা মান্দিয়া বাওড়কান্দা আদর্শ পাড়া জামে মসজিদের ২০০ গজ দূরে আসাদের পুকুরের পশ্চিম পাশের থেকে মৃত দেহটি উদ্ধার করে যশোর কোতোয়ালী থানা পুলিশ। তবে কে বা কারা এই নৃশংস হত্যাকাণ্ড কি কারনে ঘটিয়েছে। সে বিষয়ে এখনো কিছুই জানা যায়নি।

নিহতের স্ত্রী সাথী বেগম বলেন, সে মাঠে কৃষিকাজ করতো। তার সাথে তেমন কোন মানুষের মনোমালিন্যও নেই। গতকাল সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। আজ শুক্রবার দুপুরে পুলিশের মাধ্যমে জানতে পারি যশোর ২৫০ বিশিষ্ট হাসপাতালে একটা মৃতদেহ রয়েছে। সেখানে গিয়ে আমার স্বামীর মৃত্যু দেহটা সনাক্ত করি। তার গায়ে আগুন ধরিয়ে তাকে হত্যা করেছে ঘাতকরা। হত্যাকাণ্ডের বিচার চেয়ে তিনি আর্তনাদ করতে থাকেন।

যশোর কোতোয়ালী থানার তদন্ত অফিসার পলাশ কুমার বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মৃত ব্যক্তির পোড়া লাশটি উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে। ধারণা করা হচ্ছে রাত বারোটা থেকে পাঁচটার ভিতরে তাকে প্রথমে গলায় ফাঁস দিয়ে হত্যা করে পরে তার দেহে পেট্রোল ঢেলে তাকে পুড়িয়ে দেয়া হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ক্ষোভের বশবর্তী হয়ে তাকে হত্যা করা হয়। প্রথমে মৃত  দেহাটির পরিচয় পাওয়া যায়নি। পরে যখন আমরা মৃত্যু দেহের পরিচয় পেয়েছি তখন তার পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করতে বলা হয়েছে। এ হত্যাকাণ্ডের ঘটনায় মামলা এখনো প্রক্রিয়াধীন রয়েছে। থানায় মামলা রজু হলে অপরাধীদের ধরতে পুলিশ অভিযানে নামবে বলে জানান এ কর্মকর্তা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *