যশোরে ডাক বিভাগের পিকআপে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোরের ডাক বিভাগের পিকআপে প্রাণ গেল সদ্দার মনজুরুল ইসলামের (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহীর।

এ ঘটনাই মোটরসাইকেলে থাকা বিজিবি সদস্য মোহাম্মদ আলী (৪২) গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা (৮ই ফেব্রুয়ারী) সাড়ে ছয়টার দিকে জেলার সদর উপজেলার কানায় তলা নামক স্থানে দুর্ঘটনা ঘটে। নিহত মঞ্জরুল ইসলাম যশোর সদর উপজেলার রাজারহাট রামনগর গ্রামের আব্দুল মান্নান সরদারের ছেলে। গুরুতর আহত বিজিবি সদস্য মোহাম্মদ আলী খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার মাগুরখোলা গ্রামের বাসিন্দা। সে খুলনা চুয়াডাঙ্গা ৬ নম্বর বিজিবি ব্যাটেলিয়ানের সদস্য।

প্রত্যক্ষদর্শীরা জানান, মনজুরুল ইসলাম মোটরসাইকেল যোগে তার বন্ধু মোহাম্মদ আলীকে নিয়ে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে যশোর থেকে খুলনার দিকে যাচ্ছিল। পথিমধ্যে কানায়তলা নামক স্থানে আসলে বাংলাদেশ ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের যশোর -ল
১৩-২৫৪৬ নাম্বারের একটি পিকআপ তাদের সামনে থেকে চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মঞ্জরুল ইসলামের মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত হয় মোটরসাইকেলের পিছনে বসে থাকা বিজিবি সদস্য মোহাম্মদ আলী। স্থানীয়রা সাথে সাথে ফায়ার সার্ভিস কর্মীদের খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

যশোর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক সোহেল রানা বলেন, আমি অফিসের কাজে অভয়নগরে ছিলাম। বিষয়টি জানার সাথে সাথে ঘটনাস্থল গিয়ে তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মঞ্জরুলকে মৃত্যু ঘোষণা করে এবং গুরুত্ব আহত মোহাম্মদ আলীকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করছেন। তবে তার অবস্থা আশঙ্কাজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *