যশোরে ইটের ভাটা শ্রমিককে পিটিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোরে ফয়েজুল গাজী (২৭) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে।

রোববার (১১ ফেব্রুয়ারী) সকাল ১০টার দিকে রাজারহাট রামনগরের সুতিঘাটা এলাকায় স্থানীয় কয়েকজন যুবক তাকে পিটিয়ে হত্যা করেন।

তবে যশোর কোতোয়াল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বিষয়টি করে বলেন, নিহত ফয়জুল্লাহকে চুরির অভিযোগে এলাকার লোকজন পিটিয়ে হত্যা করেছে।

নিহত ফয়জুল্লাহ যশোর সদর উপজেলার গোলদার পাড়া সুতিঘাটা গ্রামের জালাল উদ্দিন গাজীর ছেলে।

এ কর্মকর্তা আরো জানান, রোববার সকাল ১০টার দিকে রাজারহাট রামনগরের সুতিঘাটা এলাকায় চোর সন্দেহে তাকে মারপিট করা হয়। পরে কোতোয়ালী থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ৩ জনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

নিহতের ভাতিজা বাদল জানান, তার চাচা একটি ইট ভাটায় কাজ করেন। ভাটা থেকে কাজ করে বাড়ি ফেরার পথে তাকে ধরে নিয়ে গিয়ে এক কারখানার মধ্যে দড়ি দিয়ে বেঁধে হাতুড়ি, রড দিয়ে মারপিট করে। তাকে চোর সন্দেহে এ মারপিট করে। তার চাচা কখনো এধরনের কোনো কাজের সঙ্গে জড়িত নয় বলে তিনি জানান।

উল্লেখ্য গত শুক্র শনিবার যশোরে আরো দুই যুবক খুন হয়েছে। এ নিয়ে যশোরের তিনদিনে তিন যুবক খুন হল। পরপর এসব হত্যাকাণ্ডের ঘটনায় যশোরে মানুষের মাঝে ব্যাপক আতঙ্ক তৈরি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *