ইয়াবাসহ কারারক্ষী আশরাফুল মুরাদ রুবেল আটক

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোর কেন্দ্রীয় কারাগারের ভিতরে বিক্রির জন্য কিনে নেয়া দেড়শ’ পিস ইয়াবাসহ আশরাফুল মুরাদ রুবেল নামে এক কারারক্ষীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গত (৯ই ফেব্রুয়ারী) বৃহস্পতিবার রাত ৯টার দিকে যশোর শহরের চারখাম্বার মোড় এলাকা থেকে তাকে আটক হয়।

আটক কারারক্ষীকে জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যের ভিত্তিতে তোরাব আলী নামে আরো এক মাদক কারবারীকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে আরো একশ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এই ঘটনায় ডিবি পুলিশের এসআই সোলায়মান আক্কাস বাদী হয়ে আটক দুইজনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করেছেন।

আটককৃতরা হলেন, যশোর কেন্দ্রীয় কারারক্ষী এবং বাগেরহাটের রামপাল উপজেলার মানিনগর গ্রামের মৃত হুমায়ুন কবীরের ছেলে আশরাফুল মুরাদ রুবেল ও যশোর শহরের নাজির শংকরপুর মৃত রইচ উদ্দিনের ছেলে তোরাব হোসেন।

ডিবি পুলিশের এসআই সোলায়মান আক্কাস জানিয়েছেন, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চারখাম্বার মোড়ে রিয়াজ গাজীর চায়ের দোকানের সামনে একজন মাদক বিক্রি করছে। এসময় সেখানে অভিযানে গেলে আশরাফুল মুরাদ রুবেলকে আটক করা হয়। তার পকেটে থাকা দেড়শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এরপর রুবেলকে জিজ্ঞাসাবাদে জানান তিনি তোরাবের কাছ থেকে ওই ইয়াবা কিনেছেন। পাশাপাশি ইয়াবাগুলো কারাগারের মধ্যে বিক্রি করবেন বলেও জানিয়েছেন রুবেল। এরপরে রুবেলের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয় তোরাব হোসেনের বাড়িতে। তাকে আটকের পর আরো একশ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এই বিষয়ে যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার শরিফুল আলম বলেন, বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। প্রাথমিকভাবে তাকে সাময়িক বহিস্কার করা হয়েছে। পরবর্তীতে তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে চাকরিচ্যুত করা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *