৩২শ’ ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের এসআই আটক

নিউজটি শেয়ার লাইক দিন

রংপুর সংবাদদাতা: বারবার নানা ঘটনা নিয়ে দেশে পুলিশ সদস্যরা সমালোচিত হচ্ছেন। বিশেষ করে কয়েক মাস আগে সিলেটের এসআই আকবর কে নিয়ে দেশ সহ সারা বিশ্ব সরব ছিল। তার রেশ কাটতে না কাটতেই আবার বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের এসআই ধরা পড়ায় আবারো দেশে হইচই শুরু হয়েছে।  ৩ হাজার ১৯৮ পিস ইয়াবা, এক বোতল ফেনসিডিল ও নগদ টাকাসহ রংপুরে মনিরুজ্জামান নামে পুলিশের এক এএসআইকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

সোমবার সকালে নগরীর ঠিকাদার পাড়ার একটি বাড়িতে অভিযান চালিয়ে কুড়িগ্রাম জেলায় কর্মরত পুলিশের এএসআই মনিরুজ্জামানকে গ্রেফতার করা হয়।

রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব জানান, গোপন সূত্রে খবর পেয়ে সোমবার সকাল সোয়া ১০টার দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহায়তায় নগরীর স্টেশন রোডের ঠিকাদারপাড়ায় এক বাড়িতে অভিযান চালানো হয়।

এ সময় ৬তলা ভবনের ৪র্থ তলা থেকে ৩ হাজার ১৯৮ পিস ইয়াবা, নগদ ৭ হাজার ৮০০ টাকা, ৯০০ টাকা মূল্যের প্রাইজবন্ড, ১ বোতল ফেনসিডিল, বিভিন্ন ব্যাংকের পাঁচটি চেক বই ও চারটি মোবাইলসহ কুড়িগ্রামে কর্মরত পুলিশের এএসআই মনিরুজ্জামানকে আটক করা হয়।

পরে তাকে জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে আসা হয়। এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা করা হবে বলেও জানান তিনি।

একাধিক সূত্রগুলো জানিয়েছে, মনিরুজ্জামান দীর্ঘদিন ধরে নিজে একজন মাদক সেবী। মাদক সেবনের পাশাপাশি তিনি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত ছিলেন।এর আগে মাদক সেবন ও কারবারির সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাময়িকভাবে বরখাস্ত হয়েছিলেন এ পুলিশ সদস্য। বর্তমানে কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড অবস্থায় আছেন মনিরুজ্জামান।এএসআই মনিরুজ্জামান পরিবার নিয়ে রংপুর নগরীর ওই বাড়িতে ভাড়া থাকতেন এবং সেখানে মাদকের কারবার চালিয়ে আসছিলেন । ঠিকাদার পাড়ার ওই বাড়িটি হিজড়া মিলন নামে এক ব্যক্তির।

রংপুর পুলিশ সুপার নাজির আহমেদ জানান অভিযুক্ত মনিরুজ্জামানের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে। পুলিশের মধ্যে কেউ কোন ধরনের অপরাধ করে পরিত্রান পাওয়ার সুযোগ নেই। বিষয়টি নিয়ে ইতিমধ্যে বিভাগীয় পুলিশ কর্মকর্তার সাথে আলাপ করা হয়েছে। কর্মকর্তা নির্দেশ দিলেন অভিযুক্ত পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *