হ্যাপি নিউইয়ার পালন করে আর বাড়ি ফেরা হলো না নয়নের

নিউজটি শেয়ার লাইক দিন

ঝিকরগাছা প্রতিনিধি: যশোর আরবপুরের আশরাফুজরজামানের পুত্র আরিফুজ্জামান (১৮) ও তার বন্ধু পুরাতন কসবা এলাকার রমজান খানের ছেলে সাজেদুল খান নয়ন (২০) হ্যাপি নিউ ইযার পালন করতে

শুক্রবার বিকালে মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হয়ে যায়।বাড়ি থেকে নয়ন বলে যায় ঝিকরগাছার আশ্বিংড়ী গ্রামে নানা বাড়িতে হ্যাপি নিউ ইয়ার উপলক্ষে ঘুরতে যাবে।

তবে হ্যাপি নিউইয়ার পালন করে জীবিত নয় সাজেদুল খান নয়ন বাড়িতে ফেরে লাশ হয়ে।

তারা দুই বন্ধু নয়নের নানা বাড়ি থেকে ফেরার পথে রাত সাতটার দিকে ঝিকরগাছায় মল্লিকপুরে তারা পৌঁছালে একটি ইঞ্জিন চালিত ভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যানচালক সহ সাজেদুল খান নয়ন ও তার বন্ধু আরিফুজ্জামান গুরুতর আহত হন। স্থানীয়রা রাত আটটার দিকে তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাজেদুল খান নয়নের মৃত্যু হয়।

নিহত সাজেদুল খান যশোর শহরের পুরাতন কসবা ঢাকারোড এলাকার বাসিন্দা মালয়েশিয়া প্রবাসি রমজান খানের পুত্র।

‌স্বজনরা জানিয়েছেন, সাজেদুল খান তার বন্ধু শহরতলীর আরবপুরের আশরাফুজরজামানের পুত্র আরিফুজ্জামান (১৮) কে নিয়ে হ্যাপি নিউ ইযার পালন করার জন্য সন্ধ্যায় তারা বাসা থেকে বের হন। পরে ঝিকরগাছার আশ্বিংড়ী গ্রামে নানা বাড়ি ঘুরে রাত ৭ টার দিকে শহরে ফিরছিলেন। পথের মাঝে যশোর- বেনাপোল সড়কের মল্লিকপুরে পৌঁছলে তারা বিপরীত দিক থেকে আসা একটি ভ্যনের সাথে ধাক্বায় ভ্যাণ এবং মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহী নয়ন, আরিফুজামান ও ভ্যানচালক মিলন(২০) ৩ জন গুরুতর আহত হন। আহতদের রাত ৮ টার দিকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে নয়ন মারা যান। আহত আরিফুজ্জামান, মিলন হাসপাতালে ভর্তি রয়েছেন।তাদের অবস্থা গুরুতর। ভ্যান চালক মিলন ঝিকরগাছার মল্লিকপুরের আমজাদ হোসেনের পুত্র।
‌স্বজনরা জানিয়েছেন, নিহত সাজেদুল খান নয়ন গতবছর যশোর ক্যান্টনমেন্ট কলেজ থেকে গোল্ডেন এ প্লাস পেয়েছিলেন।

ঝিকরগাছা থানার অফিসার সুমন ভক্ত জানান, রাতে সড়ক দুর্ঘটনায় তিন জন আহত হয়েছে। তবে কেউ মারা গেছেন কিনা জানেন না বলে জানান এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *