রংপুরে কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা 

নিউজটি শেয়ার লাইক দিন
রংপুর প্রতিনিধি: অনূর্ধ-১৯ বিশ্বকাপ ক্রিকেট জয়ী রংপুরের কৃতি সন্তান অধিনায়ক আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন মুহতাসিন আহমেদ হৃদয়কে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। রবিবার বিকেলে রংপুর পাবলিক লাইব্রেরী মাঠে জমকালো আয়োজনের মধ্যদিয়ে এ নাগরিক সংবর্ধনা প্রদান করেন রংপুর সিটি কর্পোরেশন।
সংবর্ধনার শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশন ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এর পর কৃতি খেলোয়ার আকবর আলীর পিতা মোস্তফা মিয়া ও মুহতাসিন আহমেদ হৃদয়ের পিতা ফরহাদ হোসেনসহ পরিবারের সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও সম্মানি প্রদান করা হয়।
পরে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা দুই কৃতি খেলোয়াড়ের হাতে সম্মাননা ও ক্রেষ্ট তুলে দেন। তার পরেই  জাতীয় পার্টি, ছাত্র সমাজ, যুব সংহতিসহ নগরীর বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দেয়া হয় ফুলেল শুভেচ্ছা।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন রংপুরের জেলা প্রশাসক মোঃ আসিব আহসান, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন মিঞা, সচিব রাশেদুল হক, তত্ত¡াবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেন, প্যানেল মেয়র সামছুল হক, মাহামুদুর রহমান টিটু, সংবর্ধনা কমিটির আহবায়ক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সেকেন্দার আলী, কাউন্সিলর রহমতুল্ল্যা বাবলা, মাহাবুবুর রহমান মঞ্জু, হারাধণ রায়, মনোয়ারা সুলতানা মলি, রংপুর প্রেসক্লাবের সভাপতি  রশিদ বাবু, পীরগাছা আব্দুল করিম মিঞা বিএম কলেজের অধ্যক্ষ ফখরুল আনাম বেঞ্জু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ডা. মফিজুল ইসলাম মান্টু ও মনোয়ার হোসেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, বাংলার চোখের চেয়ারম্যান তানভীর হোসেন আশরাফি, মহানগর যুব সংহতির সভাপতি শাহীন হোসেন জাকির, ছাত্রসমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফ প্রমুখ।
রংপুর তথা বাংলাদেশকে বিশ্বের কাছে তুলে ধরতে রংপুরের যে সকল ক্রীড়াবিদ ও খেলোয়ার নিষ্ঠার সাথে এগিয়ে যাচ্ছেন তাদের প্রতিকৃতজ্ঞতা প্রকাশ করে রংপুর সিটি কর্পোরেশন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা তার বক্তব্যে বলেন, আমরা তাদের পাশে আছি। তিনি বলেন, মুজিব বর্ষের ক্ষণগণনাকালে অনূর্ধ-১৯ বিশ্বকাপ ক্রিকেটে রংপুরের কৃতি সন্তান অধিনায়ক আকবর আলীর হাত ধরে বিশ্বকাপ জয় পেয়েছেন দেশবাসি। এ জয় রংপুরবাসির পক্ষ থেকে দেশবাসিকে মুজিব বর্ষের প্রথম উপহার।  এ সময় রংপুর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে দুই কৃতি খেলোয়ার বাড়ির পানির বিল ও হোল্ডিং ট্যাক্স অজীবনের জন্য মৌকুফ করে দেয়া হয় এবং প্রতি মাসে আকবর আলী ও মুহতাসিন আহমেদ হৃদয়কে রংপুর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে মাসিক ৫০০০ হাজার টাকা করে সম্মানী প্রদানের প্রতিশ্রæতি দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *