যশোরে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা ও ভারতীয় মালামালসহ ৩ জন আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) পৃথক পৃথক অভিযানে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট, হিরোইন ও ভারতীয় মালামালসহ ৩ জন আটক হয়েছে।

যশোর র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, গতকাল সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে জেলার বেনাপোল পৌরসভার ভবারবেড় ৬ নম্বর ওয়ার্ডের রিজি বুড়ির বাড়িতে অভিযান চালিয়ে শাহাবউদ্দিন(৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে ৭০ পিস ইয়াবা ট্যাবলেটও ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। আটক শাহাবুদ্দিন বেনাপোল ভবারবেড় গ্রামের আব্দুর রহমানের ছেলে।

অপর এক অভিযানে যশোরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা সোমবার দুপুর দুইটার দিকে ২ হাজার ৪১০ পিচ ভারতীয় তৈরি ঔষুধ ও ইকজেকশনসহ নার্গিস আক্তার (৪৩) নামে নারী পাচারকারীকে আটক করেন। আটক নারী ভবারবেড় বল ফিল্ডের সামনে ইদ্রিস আলীর স্ত্রী।

অন্য একটা অভিযানে,যশোরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা সোমবার রাতে যশোর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বিএডিসি সার গোডাউনের মোড়ে অভিযান চালিয়ে অসীম নামে এক পাচারকারীকে ৫০০ পিচ ভারতীয় তালাসহ আটক করেন। অসীম যশোর জেলার শার্শা উপজেলার শ্যামলাগাছি এলাকার আলাউদ্দিনের ছেলে।


যশোর র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) কোম্পানী লেঃ কমান্ডার এম নাজিউর রহমান বলেন, আটককৃতরা সবাই যশোরের চিহ্নিত অপরাধী। তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসায়াও ভারতীয় মালামাল পাচারের সাথে জড়িত ছিল। গতকাল গোপন সংবাদের মাধ্যমে এসব মাদক দ্রব্য ও ভারতীয় মালামালসহ তাদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক ও পাচারের মামলা দিয়ে তাদেরকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *