যশোরে ভুয়া সেনাবাহিনীর মেজর আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে সেনাবাহিনীতে চাকরি দেয়ার নাম করে টাকা আত্মসাতের দায়ে আব্দুল আজিজ (৫৩) নামে এক ভুয়া সেনাবাহিনীর মেজর আটক হয়েছে।

শুক্রবার ভোর ছয়টার দিকে যশোর সদর উপজেলার পালবাড়ি এলাকায় অভিযান চালিয়ে র্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান র‌্যাব-৬ এর সদস্যরা এ প্রতারককে আটক করেন।

আটক আব্দুল আজিজ পাবনার চাটমোহর উপজেলার সাংচৌধুরীপাড়ার নিতু মােল্লার ছেলে।

সে দীর্ঘদিন ধরে ঢাকা মিরপুর- ৬, রোড নম্বর- ৬, বাসা নম্বর -১৯, অবস্থান করে বেকার যুবকদের সেনাবাহিনীতে চাকরি দেয়ার নাম করে কয়েক কোটি টাকা প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয়ার অভিযোগ ওঠে। এমন ধরনের একটা অভিযোগে গতকাল বৃহস্পতিবার বাঘারপাড়া থানা এক যুবক মামলা দায়ের করেন। সেই মামলার পরিপ্রেক্ষিতে প্রতারক আবদুল আজিজকে শুক্রবার যশোর পালবাড়ি এলাকা থেকে আটক করা হয়।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি লেঃ কমান্ডার এম নাজিউর রহমান বলেন, আটক আব্দুল আজিজ দীর্ঘদিন ধরে ঢাকা মিরপুর এলাকায় অবস্থান করে নিজেকে সেনাবাহিনীর মেজর হিসাবে পরিচয় দিতেন। এ পরিচয় দিয়ে তিনি বেশকিছু বেকার যুবকের কাছ থেকে সেনাবাহিনীতে চাকরি দেয়ার নাম করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। এ ধরনের একটি অভিযোগে বাঘারপাড়া থানায় একটি মামলা দায়ের করে এক যুবক। ওই মামলা বিষয়টি আমলে নিয়ে ছায়া তদন্ত করে প্রতারণার বিষয়টি নিশ্চিত হয়। এক পর্যায়ে শুক্রবার ভোরে যশোর পালবাড়ি এলাকায় অভিযান চালিয়ে প্রতারক আব্দুল আজিজকে আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *