যশোরে চাইনিজ চাকু দিয়ে টিকটক, আটক ২

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি: যশোর: যশোরে চাইনিজ চাকু দিয়ে আতঙ্ক সৃষ্ট করে টিকটক নির্মাণ করেন অনিক (১৯) নামে এক যুবক। সেই টিকটকের ভিডিওটি অনলাইনে ভাইরাল হলে যশোরের পুলিশ নড়েচড়ে বসেন।

শনিবার রাতে (২৫ শে মার্চ ২০২৩) যশোর শঙ্করপুর হারানের মোড়ে অভিযান চালিয়ে অনিক ও তার সহযোগী আল-আমিন(১৯)কে দু’টি চাইনিজ চাকু সহ আটক করেন পুলিশ।

আটক অনিক শহরের শংকরপুর হারানের মোড়ের নুর ইসলামের ছেলে ও আলামিন শহরতলির সুলতানপুর গ্রামের নুর আমিনের ছেলে।

ভিডিওটি দেখতে, এখানে ক্লিক করুন

কোতয়ালী থানার এএসআই কামাল জানান, গত দু’দিন আগে অনিক শংকরপু কলাবাগান ভাঙ্গড়ি পট্টিতে চাইনিজ চাকু নিয়ে এলাকার লোকজনকে ভয়ভিতি দেখিয়ে এবং ত্রাস সৃষ্ট্রি করে ভিডিও তৈরি করে এবং সেই ভিডিও টিকটকে দেয়। সাথে সাথে ভিডিওটি অনলাইনে ভাইরাল হলে বিষয়টি যশোর পুলিশের দৃষ্টিগোচর হয়। এক পর্যায়ে প্রথমে তাকে সনাক্ত করি। এরপর শনিবার রাতে শংকরপুর হারানের মোড়ে অভিযান চালিয়ে তাকেও তার এক সহযোগীকে দু’টি চাইনিজ চাকু সহ আটক করতে সক্ষম হই। এ ঘটনায় তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

 

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, শনিবার সকাল থেকে ভিডিওটা অনলাইনে ছড়িয়ে পড়লে আমাদের দৃষ্টিগোচর হয়। বিষয়টি তদন্তের জন্য একজন পুলিশের তদন্ত কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়। তিনি তদন্ত করে ওই যুবকের নাম পরিচয় সনাক্ত করে আমাকে জানান। এরপর আমি তাকে আটকের নির্দেশ দিলে শনিবার রাতে দু’টি চাইনিজ চাকু সহ অনিক ও তার আরেক সহযোগী আল-আমিনকে আটক করতে সক্ষম হয়। সমাজে অস্থিশীলতা ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলা দায়েরের পর তাদেরকে আদালতে হস্তান্তর করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *