যশোরে ইজিবাইক চালক হত্যার রহস্য ১২ ঘন্টায় উদঘাটন, গ্রেপ্তার-৭

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোরে ইজিবাইক চালক বুলবুল হত্যা কান্ডের রহস্য ১২ ঘন্টার মধ্যে উদঘাটন করেছে যশোরের জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। হত্যাকাণ্ডে জড়িত থাকার দায়ে ৭ জন অপরাধীকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার রাত থেকে বুধবার দুপুর বারোটা পর্যন্ত যশোর ও সাতক্ষীরা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব অপরাধীদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন, ১) সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার পুরাখালী এলাকার ছাত্তার আলী গাজীর ছেলে এসার আলী (৩১), সে যশোর শংকরপুর বাবলাতলা এলাকায় শশুর ইউসুফ শেখের জামায়, ২) নড়াইল জেলার কালনা থানার ছিলমপুর এলাকার মৃত আঃ রহমানের ছেলে মাহমুদ ওরফে মামুন (৩৮),  বর্তমান শংকরপুর ইসাহাক সড়কের মামুন এর বাসার ভাড়াটিয়া, ৩) যশোর জেলার শংকরপুর মেডিকেল কলেজ এলাকার শহর আলীর ছেলে শুকুর আলী (২০),৪) যশোর শংকরপুর গোলপাতা মসজিদ পশ্চিমপাড়া এলাকার মৃত মোকসেদ আলীর ছেলে জুয়েল (৩৮), ৫) যশোর শংকরপুর জমাদ্দার পাড়া এলাকার নুর ইসলামের ছেলে  হৃদয় (২৩), ৬) সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার নয়কাটি এলাকার নজরুল গাজীর ছেলে আকবর গাজী (২৮)ও ইব্রাহীম গাজী (২৪)।

 

মামলার তদন্ত কর্মকর্তা মফিজ উদ্দিন বলেন, গত (৮ই জুলাই) শনিবার যশোর রূপদিয়া কচুয়া এলাকার মৃত শেখ রশিদের ছেলে বুলবুল হোসেন (৩৬)কে সন্ধ্যা ছয়টার দিকে ফোন করে বাড়ি থেকে ইজি বাইক নিয়ে ঘুরতে যাওয়ার নাম করে রাজারহাট থেকে যাত্রা শুরু করে। পরে শহরে বিভিন্ন স্থানে ঘুরিয়ে রাত বারোটার দিকে যশোর বেনাপোল সড়কের নতুনহাট কলেজের ১০০ গজ উত্তরে একটি পাট ক্ষেতের ভিতরে নিয়ে প্রথমে তাকে কোল্ড ড্রিংকসের মাধ্যমে চেতনা নাশক জাতীয় খাবার খাইয়ে অজ্ঞান করে। পরে পাট ক্ষেতের ভিতরে নিয়ে তার গলায় গামছা পেছিয়ে হত্যা করে তার ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। পরিবারের লোকজন ঐ রাত থেকেই তার ফোনটি বন্ধ পায়। এরপর আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোন হাদিস পায়নি । সোমবার রাতে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশ সোমবার রাতে ওই পাটক্ষেত থেকে মৃতদেহটি উদ্ধার করে। পরের দিন মঙ্গলবার নিহতের ভাই ফারাদ কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি চাঞ্চল্যকর হওয়ায় যশোরের পুলিশ সুপার মামলাটির তদন্তভার দেন যশোর জেলা গোয়েন্দা পুলিশের নিকট। এক পর্যায়ে হত্যাকাণ্ডের ১২ ঘন্টার মধ্যে যশোর জেলা গোয়েন্দাা (ডিবি) পুলিশের চৌকস অফিসার মফিজের নেতৃত্বে একটি দল যশোর ও সাতক্ষীরা অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত থাকার দায় সাত জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

 

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, মামলাটির দায়িত্ব গ্রহণের সাথে সাথে আমরা অফিসারদের কাজে লাগিয়ে দেয়। তারা প্রযুক্তির সহযোগিতায় প্রথমে আসামিদের সনাক্ত করেন। এরপর যশোর ও সাতক্ষীরা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করতে সক্ষম হই। আসামিদের কাছ থেকে চেতনানাশক ঔষধ, কোল্ড ড্রিংকস ও হত্যার কাজে ব্যবহৃত গামছা ও চুরি করা ইজিবাইক উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে তাদেরকে আদালতে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *