ভারতে নিজ স্ত্রীকে বিক্রি করতে ব্যর্থ হয়ে খুন করে দেশে ফেরে কামরুল

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: বিয়ের দেড় বছর পর ভারতের গুজরাটে ভ্রমণে নিয়ে গিয়ে স্ত্রী সালমা (২৪) কে বিক্রির পরিকল্পনা করে স্বামী কামরুল ইসলাম (২৫)।

কিন্তু স্ত্রীকে বিক্রি করতে ব্যর্থ হয় পরে স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করে ফেলে রেখে দেশে পালিয়ে আসে স্বামী কামরুল। যশোর গোয়েন্দা পুলিশের হাতে সুচতুর কামরুল আটকের পর এমন চাঞ্চল্যকর তথ্য বের হয়ে এসেছে বলে জানিয়েছেন যশোর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার।

ঘাতক স্বামী কামরুল ইসলাম যশোর সদর উপজেলার  বসুন্দিয়া বানিয়ারগাতীর গ্রামের ইউসুফ আলীর ছেলে।

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের সূত্র থেকে জানা গেছে, ১৫ এপ্রিল ২০২২ ইংরেজি তারিখে ভ্রমণের জন্য ভারতের গুজরাটে গমন করেন কামরুল ও তার স্ত্রী সালমা বেগম। সেখানে কয়েকদিন ঘুরে বেড়ানো। এক পর্যায়ে গত ১৯ এপ্রিল থেকে ৬ মে সকাল ১১ টা পর্যন্ত যেকোন সময় কামরুল সালমাকে হত্যা করে ৮ মে রাতে যশোরে ফিরে আসে। গ্রামের বাড়িতে পৌঁছালে সালমার বাবা মা সালমার ব্যাপারে জিজ্ঞাসা করলে নানা ধরণের তালবাহানা শুরু করে। ওই দিন রাতেই থানায় একটি অভিযোগ দেন সালমার বাবা শহিদুল ইসলাম। এরপর ঘটনাটি স্পর্শকতার হওয়ার যশোর গোয়েন্দা পুলিশের সদস্যরা বিষয়টি নিয়ে তদন্ত নামেন। তদন্তের একপর্যায়ে তারা জানতে পারে স্বামী কামরুল স্ত্রী সালমা কে ভ্রমণের উদ্দেশ্যে ভারতের গুজরাটি নিয়ে সেখানে বিক্রি করতে ব্যর্থ হয়ে সেখানে তাকে ছুরিকাঘাত করে হত্যা করে দেশে ফিরে আসেন। বুধবার রাতে ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে একটি টিম বসুন্দিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে তিনটি পাসপোর্ট , স্ত্রীর পাসপোর্ট ও মোবাইল ফোন উদ্ধার গোয়েন্দা পুলিশের সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *