বেনাপোল সীমান্তে পাচারকারীসহ ৫৪ নারী-পুরুষ আটক

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধিঃযশোরের বেনাপোল ও দৌলতপুর সীমান্ত দিয়ে অবৈধ্য ভাবে বাংলাদেশে অনুপ্রবেশ সময় শিশুসহ ৫৪ নারী পুরুষকে আটক করেছে বিজিবি সদস্যরা। এসময়ে পাচারের সাথে জড়িত থাকার দায়ে বিজিবি এক দালালকেও আটক করেছে। আটকৃত পাচারকারী আলমগীর হোসেন (৩০) বেনাপোল পোর্ট থানাধীন ভবারবের গ্রামের আবুল কালামের ছেলে। ২০ নভেম্বর বুধবার সকালে দিকে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটকৃতদের বাড়ি খুলনা,বাগেরহাট,নড়াইল যশোর সহ বিভিন্ন জেলায়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটেলিয়নের বেনাপোল কোম্পানি কমান্ডার সুবেদার আব্দুল ওহাব জানান,গোপন সংবাদে মাধ্যমে ভারত থেকে বিপুল সংখ্যক লোক বাংলাদেশে ভেতর প্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিত্বে শিকড়ী বটতলায় অভিযান চালিয়ে শিশুস ২৫ জন নারী পুরুষ কে আটক করা হয়। অপার এক অভিযানে সাদিপুর সীমান্ত থেকে এক পাচারকারী সহ ৫ জন কে আটক করা হয়।
অপর দিকে ২১ বিজিবি দৌলতপুর ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মোফাজ্জল হোসেনের নেতৃত্বে বিজিবির টহল দল ২১ ই নভেম্বর বুধবার ভোরে গাতীপাড়া সীমান্তে অভিযান চালিয়ে শিশুসহ ২৪ নারী পুরুষ আটক করে। দুপুরে আটকদের বিরুদ্ধে অবৈধ্য সীমান্ত অতিক্রমের মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের নিকট হস্তন্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *