বেনাপোলে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে গলায় ফাঁস দিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: বেনাপোলে আলামিন হোসেন নয়ন (২৮) নামে এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে গলায় ফাঁস দিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার রাত এগারোটার দিকে বেনাপোল দুর্গাপুর এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত যুবক বেনাপোল দুর্গাপুর এলাকার মৃত মিজানের ছেলে। সে বেনাপোল ৩৭ নম্বর গোডাউনের অস্থায়ী ভিত্তিতে (টেন্ডেল) হিসাবেকাজ করতো।

নিহতের বোন লাকি বেগম জানান, তার ভাইকে গতকাল রাত সাড়ে দশটার দিকে কয়েকজন লোক বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর আলামীন দীর্ঘ সময় বাড়িতে না আসায় পরে সকাল বেলা তার ফোনে ফোন দেওয়া হয় কিন্তু ফোনটি বন্ধ পাওয়া যায়। এরপর আশপাশ এলাকায় খোঁজ নিয়ে জানতে পারেন তার ভাই আল-আমিনকে দুর্গাপুরে একটা বাড়ির পাশে গলায় ফাঁস দিয়ে হত্যা করে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। তবে কারা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিল জানতে চাইলে তিনি তাদেরকে চেনেন না বলে তিনি জানান।

সকাল দশটার দিকে বেনাপোল পোর্ট থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

স্থানীয়রা জানান, আলামিন বেশ কিছুদিন যাবৎ বেনাপোল পোর্টের ৩৭ নম্বর গোডাউন অস্থায়ী ভিত্তিতে(টেন্ডেল) হিসাব কাজ করতো। তাছাড়া সে বেনাপোল বাজারে একটা স্টুডিওর দোকানে মাঝেমধ্যে বসে সময় কাটাতো। তবে ধারণা করা হচ্ছে গোডাউনের মালা মাল চুরির ভাগ বাটোয়ারা অথবা চুরির সহযোগিতা না করায় হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

বিষয়টি নিয়ে বেনাপোল পোর্ট থানার ইনচার্জ মামুন খানের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনা শোনার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার মুখের ভিতর কাপড় দিয়ে ও গলায় তার দিয়ে পেঁচিয়ে তাকে হত্যা করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও থানায় লিখিতভাবে অভিযোগ করেনি। তবে কারো সাথে কোন শত্রুতা ছিল কিনা পুলিশ তদন্ত করে দেখছে। এবং পুলিশের পক্ষ থেকে আসামি ধরার জন্য জোর চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *