প্রেসক্লাব যশোর’র সভাপতি পদে পুনরায় জাহিদ হাসান টুকুন ও সম্পাদক পদে এসএম তৌহিদুর রহমান নির্বাচিত

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: উৎসবমুখর পরিবেশে প্রেসক্লাব যশোর’র দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে পুনরায় জাহিদ হাসান টুকুন ও সম্পাদক পদে এসএম তৌহিদুর রহমান নির্বাচিত হয়েছেন।

আজ সোমবার (৬ সেপ্টেম্বর) দিনব্যাপি ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। বিকালে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান কাজী ফরিদুল ইসলাম ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে ৯৮ জন সদস্যই ভোটাধিকার প্রয়োগ করেন।

ঘোষিত ফলাফলে দেখা গেছে, সভাপতি পদে পুনরায় জাহিদ হাসান টুকুন ৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী মতিনুজ্জামান মিটু পেয়েছেন ৮ ভোট।

সম্পাদক পদে এসএম তৌহিদুর রহমান ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আহসান কবীর বাবু ২৮ ভোট ও জুয়েল মৃধা ৫ ভোট পেয়েছেন।

সহ-সভাপতি ওহাবুজ্জামান ঝন্টু ৫৪ ভোট ও নূর ইসলাম ৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী আনোয়ারুল কবীর নান্টু ৩৮ ভোট ও মহিদুল ইসলাম ১৬ ভোট পেয়েছেন।

যুগ্ম সম্পাদক পদে সরোয়ার হোসেন ৫২ ভোট ও হাবিবুর রহমান মিলন ৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী মোকাদ্দেছুর রহমান রকি ৪৫ ভোট পেয়েছেন।

কোষাধ্যক্ষ পদে হাবিবুর রহমান রিপন ৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী জাহিদ আহমেদ লিটন পেয়েছেন ৪০ ভোট।

দপ্তর সম্পাদক তৌহিদ জামান ৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আবদুল কাদের ৪৩ ভোট পেয়েছেন।

সাংস্কৃতিক ও সমাজ সেবা সম্পাদক তহীদ মনি ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী মনিরুজ্জামান মুনির ৩৬ ভোট পেয়েছেন।

নির্বাহী সদস্য পদে ছয়জন- শহীদ জয় (৭১ ভোট), শিকদার খালিদ (৬৭ভোট), জাহিদুল কবীর (৬৫ ভোট), ফিরোজ গাজী (৬১ ভোট), কাজী আশরাফুল আজাদ (৬০ ভোট) ও সাজেদ রহমান (৫৫ ভোট) নির্বাচিত হয়েছেন। অপর দুই প্রার্থী মুর্শিদুল আজিম হিরু ৪৮ ভোট ও আবদুল ওয়াহাব মুকুল ৪৭ ভোট পেয়েছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *