পরাজিত নিশ্চিত ভেবে নৌকার প্রার্থী বকুলের অভিযোগ, নিজের ভোটটাও দিতে পারেনি

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: সন্ত্রাস, মাদক ব্যবসা সহ নানা অভিযোগে অভিযুক্ত শার্শা বাগআঁচড়া ইউনিয়নের নৌকার প্রার্থী ইলিয়াস কবির বকুল অভিযোগ করেছেন নির্বাচনের দিন তাকে বাসায় অবরুদ্ধ করে রাখা হয়েছিল এমনকি নিজের ভোটটাও তিনি দিতে পারেননি। এমনই অভিযোগ করেছে সাংবাদিকদের নিকট সাবেক এই চেয়ারম্যান।

এ কৌশলী চেয়ারম্যান এবারের নির্বাচনে নিজের ভরাডুবির বিষয়টি আঁচ করতে পেরে রোববার দুপুরে বাড়িতে স্থানীয় কিছু সাংবাদিকদের ডেকে এ অভিযোগ করেন। তিনি অভিযোগ করে বলেন,বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আব্দুল খালেকের সমর্থকরা তাকে ভোটের দিন বাসায় অবরুদ্ধ করে রাখেন। যে কারণে তিনি নিজের ভোটটিও দিতে পারেননি। তবে সব অভিযোগ অস্বীকার করেছেন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আব্দুল খালেক।

তিনি অভিযোগে আরও জানান, নির্বাচনের আগের দিন রাতে স্বতন্ত্র প্রার্থীর লোকজন আমাকে নানাভাবে হুমকি-ধামকি দিয়েছে। বিষয়টি আমি প্রশাসনকে জানিয়েছি। পুলিশ উল্টো আমার লোকজনকে মারধর করেছে। আমি বাসা থেকে বের হতে পারিনি। নৌকা প্রতীকের প্রার্থী হয়েও নিজের ভোটটি পর্যন্ত দিতে পারিনি। এটি চরম অন্যায়। প্রশাসন আমার লোকজনকে হয়রানি করেছে। এই সুযোগে স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেকের সন্ত্রাসীরা জাল ভোট দিয়ে তাদের পাল্লা ভারী করেছে। এসব কারণে তিনি ভোট বর্জনের করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান।

বিষয়টি নিয়ে স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেকের কাছে জানতে চাইলে তিনি বলেন,সাবেক চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল এলাকায় ভোটের আগে থেকেই সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। আমার এক কর্মীকে তারা হত্যা করেছে। বাগআঁচড়া এলাকার মানুষ বুঝেছে বকুলের হাতে আর কোনো নিরীহ মানুষের যেন প্রাণ দিতে না হয়। যে কারণে স্বতঃস্ফূর্তভাবে ভোটাররা আমাকে ভোট দিয়ে জয়ী করেছে। আমি বাগআঁচড়া বাসীর কাছে চির কৃতজ্ঞ।আমি এই ভোটের মাঠ থেকে প্রতিজ্ঞা করছি বাগআঁচড়া বাসির সুখে-দুখে পাশে থাকবো বলে তিনি জানান।

শার্শা উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীর আলিফ রেজা শার্শা উপজেলার প্রতিটি ইউনিয়নে বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া ভোট শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। তাই ভোট বর্জন করার কোন সুযোগ এখানে নেই। প্রার্থীরা নিজের পরাজয়ের বিষয়টি নিশ্চিত হয়ে প্রার্থীরা নানা ধরনের কথা ছড়িয়ে বেড়ান। এটা তার ব্যক্তিগত ব্যাপার বলে জানান এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *