দেলোয়ার হোসেন সাঈদীর ছেলের সাথে বৈঠক করা রকি বড়ুয়া আটক

নিউজটি শেয়ার লাইক দিন

অনলাইন ডেস্ক:  বিশিষ্ট চিন্তাবিদ ও বক্তা আল্লামা দেলোয়ার হোসেন সাঈদী পুত্রের সাথে বৈঠক করা বিতর্কিত সেই রকি বড়ুয়া কে র‌্যাব-৭ আটক করেছে। বিদেশী পিস্তল ও রক্ষিতাসহ দেলোয়ার হোসেন সাঈদীর পুত্রের সাথে বৈঠক করা বিতর্কিত সেই রকি বড়ুয়াকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার সেহেরির সময় চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানাধীন একটি বাড়ি থেকে র‌্যাবের একটি দল তাকে গ্রেফতার করেছে বলে র‌্যাব ও গোয়েন্দা সূত্র নিশ্চিত করেছে।

জানা যায়, এসময় রকি বড়ুয়ার আরও চার সহযোগীকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় বাংলাদেশ ও ভারতের রাজনৈতিক নেতা, মন্ত্রী-এমপিসহ বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে তার অসংখ্য ছবি, তাদের সিল, প্যাড এবং সাঈদীপুত্র মাসুদ সাঈদী, তারেক মনোয়ার ছাড়াও হেফাজতে ইসলামীর কেন্দ্রীয় মহাসচিব জুনাইদ বাবুনগরীর সাথে রুদ্ধদ্বার বৈঠকের ছবি।র‌্যাবের অভিযানের বিষয়টি টের পেয়ে একটি তিনতলা বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে পালানোর চেষ্টা করে রকি বড়ুয়া। এতে তার দুটি পা-ই ভেঙে যায়। গ্রেফতারের পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।মঙ্গলবার দুপুর পৌনে ১টায় এ রিপোর্ট লেখার সময় তার পায়ে অস্ত্রোপচার চলছিল।

র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েল জানান, রকি বড়ুয়াকে নগরের পাঁচলাইশ এলাকার একটি বাসা থেকে গতকাল রাতে গ্রেফতার করেছি আমরা। একই অভিযানে তার আরও চার সহযোগী গ্রেফতার হয়েছেন। এরমধ্যে একজন নারীও আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *