ঝিনাইদহে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ সদর উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় হাই ভাই মকবুল হোসেন মোল্লা (৫৫) নামে এক কৃষক নিহত হয়েছেন।

শুক্রবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মকবুল সদর উপজেলার ভগবাননগর গ্রামের মইনুদ্দিন মোল্লার ছেলে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে মকবুল ও তার ছোট ভাই মনিরুল মোল্লার মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। বৃহস্পতিবার বিকেলে বিরোধপূর্ণ জমিতে মকবুল ঘর নির্মাণ করতে গেলে তাকে বাধা দেয় ছোট ভাইয মনিরুল ও তার লোকজন। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে মারামারি শুরু হয়।

সে সময় ছোট ভাই মনিরুল, তার ভাগিনা রাশেদুল ইসলাম, ভগ্নিপতি রশিদুল ইসলাম, বড় ভাই মকবুলকে সহ তিনজনকে মারধর করেন। এতে গুরুতর আহত হন মকবুলসহ তিনজন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে তার মৃত্যু হয়।

 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা জানান, পারিবারিক কলহের জের ধরে মারামারির ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হওয়ার খবর জানা গেছে। নিহতের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ করলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *