চুয়াডাঙ্গায় একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেট, স্বাস্থ্যকর্মকর্তাসহ ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত

নিউজটি শেয়ার লাইক দিন
চুয়াডাঙ্গা প্রতিনিধি:চুয়াডাঙ্গায় নতুন করে ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে জেলা প্রশাসনের এক জন নির্বাহি ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা স্বাস্থ্য অফিসের হেড অ্যাকাউন্টেন্ট রয়েছেন এবং অফিস সহকারী একজন । এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৩ জনে। এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২জন ও মারা গেছেন ১ জন।
আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব থেকে ৩৯টি নমুনার প্রতিবেদন আসে। এরমধ্যে ১১জন করোনা শনাক্ত হয়েছেন। এরমধ্যে সদর উপজেলার ৪ জন, দামুড়হুদা উপজেলার ৪ জন ও আলমডাঙ্গা পৌর এলাকার কলেজপাড়ার ২ জন ও বলরামপুরের একজন । আক্রান্তদের মধ্যে ৭ জন নারী ও ৪ জন পুরুষ। এদের মধ্যে জেলা প্রশাসনের এক জন নির্বাহি ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা স্বাস্থ্য অফিসের হেড অ্যাকাউন্টেন্ট রয়েছেন এবং একজন অফিস সহকারী রয়েছেন।
উল্লেখ্য, গত ১৯ মার্চ চুয়াডাঙ্গায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হয় ইতালি ফেরত এক যুবক। তার বাড়ি আলমডাঙ্গায়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ্ হয়ে বাড়ি ফিরেছে ওই যুবক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *