চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

নিউজটি শেয়ার লাইক দিন

সাভার প্রতিনিধি:সাভারে এক ইন্টারনেট ব্যবসায়ীর নিকট চাঁদা দাবি ও তাকে মারধরের ঘটনায় এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে সাভারের ব্যাংক কলোনী এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার রকি আহম্মেদ (২২) সাভার বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

ভুক্তভোগী ইন্টারনেট ব্যবসায়ী মো. রিয়াজ জানান, সাভারের ব্যাংক কলোনী এলাকায় জান্নাত মিডিয়া নামে একটি ইন্টারনেট ব্যবসার প্রতিষ্ঠান রয়েছে তার। একই এলাকায় মা টেলিকম নামে আরেকটি ইন্টারনেট ব্যবসার প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী তার বন্ধু তুষার। কিন্তু কিছু দিন ধরে ছাত্রলীগ নেতা রকি ও তার সঙ্গীয় আমির তাদের নিকট ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। এতে অপরাগতা জানালে গত ৪ নভেম্বর ব্যাংক কলোনী মালিপাড়া এলাকায় তার মোটরসাইকেলের গতিরোধ করেন রকি, আমির, বাপ্পী, আমিনুর, ছোট বাবু, ছোট সোহেলসহ ১০-১২জন। পরে তাদের দাবিকৃত চাঁদা না দেওয়ায় তাকে মারধর করতে থাকেন তারা। এসময় তার মোটরসাইকেলে ব্যাপক ভাঙচুরসহ কাছে থাকা ১ লাখ ২০ হাজার টাকা মূল্যের ইন্টারেটের সরঞ্জামাদি ছিনিয়ে নেয়। এক পর্যায়ে তার ব্যবসায়ীক বন্ধু তুষার এগিয়ে আসলে তাকেও মারতে থাকে সন্ত্রাসীরা। পরে আশপাশের লোকজন ছুটে আসলে তাদের হুমকি দিয়ে দ্রুত সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে চলে যায়।এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম বলেন, গ্রেফতার ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আনা অভিযোগ যাচাই করে দেখা হবে। সে দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমুদুল ইসলাম জানান, চাঁদাবাজি ও মারধরের ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা রকিকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ইন্টারনেট ব্যবসায়ী রিয়াজ। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *