কুমিল্লায় ইউপি নির্বাচনে গোলাগুলি-ভাঙচুর, আহত ৭

নিউজটি শেয়ার লাইক দিন

কুমিল্লা প্রতিনিধি:গোলাগুলি, কেন্দ্র দখল, হাত বোমা বিস্ফোরণ ও ভাঙচুরের মধ্য দিয়ে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের নির্বাচন শুরু হয়েছে। সোমবার সকাল সাড়ে ৮ টায় এ ঘটনা ঘটে।
এছাড়া শুভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশে দুইপক্ষের গোলাগুলিতে ৫ জন আহত হয়েছেন। তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া এ ঘটনায় আরও দু’জন আহত হয়েছেন। শুভপুর কেন্দ্রের কৃষ্ণনগর গ্রামের ভোটারদের ভোট গ্রহণ করা হচ্ছে না বলে অভিযোগ রয়েছে। যশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ৪নং বুথের ভোটারদের বেলা ৯টার পূর্বে কেন্দ্র থেকে বিদায় করে দেওয়া হয়েছে। এদিকে, বিভিন্ন কেন্দ্রে দক্ষিণ জেলা ছাত্রলীগের কিছু নেতাকে অবস্থান করতে দেখা গেছে।

আহত আবুল বাশারের বাবা আব্দুল আজিজ অভিযোগ করেন, তার ছেলে কেন্দ্র যাওয়ার পথে মেম্বার প্রার্থী জিয়া উদ্দিন ( ফুটবল মার্কা) সমর্থকরা মেম্বার প্রার্থী (মোরগ মার্কা) মামুনুর রশিদের সমর্থকদের গুলি করে। এতে ৫ জন গুলিবিদ্ধসহ ৭ জন আহত হন।

যশপুর কেন্দ্রের প্রিজাইজিং অফিসার বিজয় কুমার দাস বলেন, ভোট কেন্দ্রের মধ্যে কোনও সমস্যা হয়নি। বাইরে হলে হতে পারে। ভিতরে খুব সুন্দরভাবে ভোট হচ্ছে।

শুভপুর কেন্দ্রের প্রিজাইজিং অফিসার বলেন, নিরপেক্ষভাবে ভোট গ্রহণ চলছে। আমরা যথাযথভাবে দায়িত্ব পালনের চেষ্টা করছি।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাচন অফিসার নাছির উদ্দিন চৌধুরী বলেন, এখন পর্যন্ত কোথাও অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি। যদি কোনও অনিয়মের খবর পাই, সঙ্গে সঙ্গে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *