কাপড়ের দাম নিয়ে বাকবিতণ্ডা, ছুরিকাঘাতে দুই যুবককে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

চুয়াডাঙ্গা প্রতিনিধি:   চুয়াডাঙ্গায় দোকানে কাপড় দর কষাকষি নিয়ে দ্বন্দ্বের জেরে ছুরিকাঘাতে দুই যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৫শে এপ্রিল ২০২৩) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার ভালাইপুর হুচুকপাড়া রোডের প্লাস পয়েন্ট নামে একটি কাপড়ের দোকানে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, চুয়াডাঙ্গার আলমডাঙ্গার কয়রাডাঙ্গা গ্রামের টিপু সুলতানের মা ছামেনা খাতুন আশরাফুলের ওই দোকানে কাপড় কিনতে যান। সেখানে কাপড়ের দর কষাকষির সময় তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে তাকে দোকান থেকে বের করে দেন দোকানদার। বিষয়টি তার ছেলে টিপুকে বললে তিনি তার বন্ধু সজল, মামুনুর রহমান ও পলাশদের সঙ্গে নিয়ে ওই দোকানে যান। এ সময় সদর উপজেলার হুচুকপাড়া গ্রামের আলার ছেলে আকাশ, ওসমানের ছেলে সানোয়ার, জাঙ্গাঙ্গীর, মুছা করিমের ছেলে শান্তি ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কোপায় তাদেরকে। এ সময় ছুরির কোপ পেটে লেগে গুরুতর জখম হন সজল ও মামুনুর রহমান। পরে স্থানীদের সহায়তায় চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের টিম তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক সজলকে মৃত ঘোষণা করেন। পরে মামুনুরও মারা যান।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ দুটি বর্তমানে সদর হাসপাতাল মর্গে রাখা আছে। হত্যাকারীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *