অভয়নগরে চোর সন্দেহে গণপিটুনিতে নিহত-৩,আটক-১

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি,যশোর: যশোরের নিজস্ব প্রতিবেদক, যশোর: যশোরের অভয়নগরে গরু চোর সন্দেহে গণপিটুনিতে অজ্ঞাত তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, বাগেরহাট জেলার ফকিরহাট কাটাখালী গ্রামের সোহেল, শওকত ও অজ্ঞাত একজন। তাদের প্রত্যেকের বয়স ২৬ থেকে ৩৮ এর মধ্যে। এঘটনায় আহত অবস্থায় পুলিশ চোর চক্রের জনি শেখ নামে একজনকে আটক করেছে। আটক জনি শেখ বাগেরহাট জেলার ফকিরহাট কাটাখালী গ্রামের ওহাব শেখের ছেলে। সোমবার ভোর চারটার দিকে উপজেলার প্রেমবাগ গ্রামের মজুমদারপাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন যশোর জেলা পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন,

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার ভোর চারটার দিকে একটি পিকআপে করে কয়েকজন চোর যশোর সদরের গাইদগাছি গ্রামের খোরশেদ আলীর বাড়িতে যায়। তারা খোরশেদ আলীর গোয়াল থেকে তিনটি গরু চুরি করে পালানোর সময় বাড়ির মালিক টের পেয়ে চিৎকার দেন। এলাকাবাসী লোকজন চোরদের ধাওয়া দেয় এবং মসজিদের মাইকিং করা হয়। এক পর্যায়ে চোররা অভয়নগরের প্রেমবাগ গ্রামের মজুমদারপাড়ায় রেলক্রসিংয়ের সামনে আটকে গেলে এলাকাবাসী তাদের ধরে ফেলে। এ সময় তিন জনকে গণপিটুনি দেওয়া হয়। এতে ঘটনাস্থলেই দুই জন মারা যায়। অপরজনকে গুরুত্বর আহত অবস্থায় অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়।

অভয়নগর থানার অফিস ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, চোর সন্দেহে গণপিটুনিতে ঘটনাস্থলেই তিন জন নিহত হয়েছে। এঘটনায় জনি নামে আরো একজন গুরুত্বর আহত হয়েছে। তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ চক্রের আরো তিন জন পালিয়ে গেছে এবং ঘটনাস্থল থেকে তিনটি গরু উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *