‘নড়াইল এক্সপ্রেস’ মাশরাফির বাবা হাসপাতালে

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি,যশোর: নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় দলের অধিনায়ক ( নড়াইল এক্সপ্রেস) খ্যাত মাশরাফি বিন মুর্তজার বাবা গোলাম মুর্তজা স্বপন হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। শুক্রবার দুপুরে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করেন। তবে তার অবস্থা আশংষ্কা মুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।
মাশরাফির স্বজনরা জানান, শুক্রবার দুপুরে হঠাৎ গোলাম মুতর্জা স্বপন নড়াইলের নিজের বাড়িতে অসুস্থ হয়ে পড়ে। এসময়ে পরিবারের লোকজন স্থানীয় ডাক্তারের কাছে নিলে ডাক্তরা তাকে যশোরের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তির পরামর্শ দেন। বিকালে তাকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়। তবে পরীক্ষা-নিরীক্ষা করে তার দেহে তেমন কোন রোগ ধরা পড়েনি বলে জানান।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও ) ডা. মশিয়ার রহমান বাবু বলেন, মাশরাফির বাবা বুকের ডান পাশের নিচের দিকে ব্যথা অনুভব করছেন। নড়াইল সদর হাসপাতালের কয়েকজন ডাক্তার বাড়িতে গিয়ে গোলাম মোর্তজা স্বপনকে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। তিনি শঙ্কামুক্ত আছেন। তারপরও বিষয়টি ভালোভাবে পরীা-নিরীার জন্য তাকে যশোরের সিএমএইচ এ পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *