শার্শা সীমান্তে ৮৯ লাখ টাকার স্বর্ণের বারসহ যুবক আটক

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শার রুদ্রপুর সীমান্তে ১০টি স্বর্ণের বারসহ সাকিব হোসেন (১৯) নামে এক স্বর্ন পাচারকারী আটক হয়েছে। জব্দকৃত স্বর্ণের ওজন ১ কেজি২৩৩ গ্রাম। 

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে রুদ্রপুর গ্রামের সীমান্তের ১৭/৭ এস এর ৩৬ আর পিলার হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে এ বিপুল পরিমাণের পরিমাণ স্বর্ণের বারসহ তাকে আটক করেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় ৮৯ লাখ টাকা বলে জানিয়েছে বিজিবি।

আটক সাকিব শার্শা উপজেলার গোগা গ্রামের মৃত কালাম হোসেনের ছেলে।

বিজিবি পক্ষ থেকে জানানো হয়েছে, চলতি বছরে খুলনা ব্যাটালিয়নের দায়িত্বাধীন সীমান্ত এলাকা হতে ১১ টি অভিযানে ১৩ জন আসামীসহ ২২ কেজি ৮১১ গ্রাম স্বর্ণ আটক করা হয়েছে। যার বাজার মূল্য ১৬ কোটি ৪১ লাখ ৩৪ হাজার টাকা। ১১টি অভিযানের মধ্যে আগস্ট মাসেই ৪টি ও চলতি সেপ্টেম্বর মাসে ৫টি অভিযানে স্বর্ণ আটক করা হয়।

খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর অধিনায়ক লে, কর্নেল মোহাম্মদ তানভীর রহমান, (পিএসসি, ইঞ্জিনিয়ার্স) বলেন, গোপন সংবাদ দের মাধ্যমে প্রথমে সাকিবকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে দশটি স্বর্ণের বার উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে স্বর্ণ পাচারে মামলা দিয়ে তাকে শার্শা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *