যশোরে নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:যশোরে বেনু বেগম (৫০) নামে এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে । নিহতের ভাইপো সেলিম ও তার স্ত্রী আবেদা খাতুন রেনু বেগম কে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ ওঠে। নিহত বেনু বেগম বালিয়া ভেকুটিয়া গ্রামের বাসারত হোসেনের স্ত্রী।

সোমবার  রাত দশটার দিকে যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

বেনু বেগমের ভাই আতিকুর রহমান আতিক জানান, তার বোনের পরিবারে সবসময় তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধ লেগে থাকতো। রোববার বিকেলে পারিবারিক কবরস্থানে টিসু পেপার ফেলা নিয়ে বেনু বেগমের সাথে সেলিমের স্ত্রী আবেদা খাতুনের কথাকাটাকাটি হয়। আবেদা একপর্যায়ে বেনুর মাথার চুল ধরে মারপিট ও ইট দিয়ে বুকে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে রাত সাড়ে ১১টার দিকে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক দেলোয়ার হোসেন খান বলেন, সোমবার রাত সাড়ে দশটার দিকে বেনু বেগমের স্বজনরা তাকে হাসপাতালে গুরুতর জখম অবস্থায় তাকেে হাসপাতালে নিয়েে আস এসময় পরীক্ষা-নিরীক্ষা করে দেখাা যায়। ঘন্টা খানেক আগেই ওই নারীর মৃত্যুু হয়েছে। তবে বুকে ও ঘাড়ে গুরুতর আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে বলেে তিনি জানান।

কোতয়ালী থানার অফিস ইনচার্জ  (ওসি)বলেন, নিহত পরিবারের পক্ষ থেকে এখনো থানায় লিখিত ভাবে কোনো অভিযোগ করেনি।থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ তদন্ত করে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *