যশোরে চোরাই টেলিভিশন কম্পিউটার প্রিন্টারসহ আটক ৩

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে মুজিব সড়কে অবস্থিত বাংলাদেশ অবসর প্রাপ্ত কর্মচারী কল্যাণ সমিতির অফিস কক্ষ থেকে চুরি হওয়া রঙ্গিন টেলিভিশন, একটি ডেস্কটপ কম্পিউটার,একটি লেজার প্রিন্টার, একটি ইউপিএস উদ্ধার করেছে চাঁচড়া ফাঁড়ি পুলিশ। 

বুধবার (১৫ই মার্চ ২০২৩) যশোরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব মালামাল উদ্ধার করেন চাঁচড়া পুলিশ ফাঁড়ির চার্জ তরিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ।

আটককৃতরা হলেন,শান্ত ইসলাম, আকাশ (২৮) ও মোঃ কুরবান (৩২)।

চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার দিবাগত রাতে যশোরে মুজিব সড়কে অবস্থিত বাংলাদেশ অবসর প্রাপ্ত কর্মচারী কল্যাণ সমিতির অফিস কক্ষের দরজা ভেঙে রঙ্গিন টেলিভিশন, একটি ডেস্কটপ কম্পিউটার,একটি লেজার প্রিন্টার, একটি ইউপিএস চুরি করে নিয়ে যায় চোর চক্র সদস্যরা। পরের দিন সকালে বাংলাদেশে অবসরপ্রাপ্ত কর্মচারী কল্যাণ সমিতির লোকজন থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যশোর পুলিশ সুপার মামলাটির তদন্তভার দেন আমার উপরে। আমি প্রথমে এক চোর চক্রের সদস্যকে সনাক্ত করি। এরপর শান্ত ইসলাম নামে একজন চিহ্নিত চোরকে গ্রেফতার করি। পরে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দীর উপর ভিত্তি করে আরো দুজনকে আটক করতে সক্ষম হই। তাদের বিরুদ্ধে চুরির মামলা দিয়ে তাদেরকে আদালতে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *