মাদকাসক্ত যুবকের আক্রমনে নিহত ২,

নিউজটি শেয়ার লাইক দিন

নরসিংদী প্রতিনিধি: মাদকাসক্ত ইউনূস আলী (২৪) আক্রমণে দুই পথচারী নিহত হয়েছেন । বুধবার সকাল সাড়ে নয়টার দিকে নরসিংদী সদর উপজেলার ছগরিয়াপাড়া গ্রামে  ঘটনা ঘটে। নিহতরা হলেন নজরপুর ইউনিয়নের ছগরিয়াপাড়া গ্রামের মৃত আবুল ফজলের ছেলে ফরহাদ মিয়া (৬০) এবং দেওয়ান আলীর ছেলে আলী আকবর (৫০)। এ ঘটনায় আহত হয়েছেন একই গ্রামের জনু মিয়ার ছেলে সেন্টু মিয়া (৪৫)। এ ঘটনায় মাদকাসক্ত ইউনুস আলীী কে পুলিশ আটক করেছে।

স্থানীয়দের বরাত দিয়ে়ে পুলিশ জানান, সকাল ৯টার দিকে ইউনুস আলী তার মায়ের সঙ্গে কথা-কাটাকাটি করে। এরপর বাড়ি থেকে একটি ছুরি হাতে নিয়ে বের হয়ে যায়। পথে যেতে যেতে সামনের মাথায় যাকে সামনে পেয়েছেন, তাকেই ছুরিকাঘাত করেছেন। প্রথমে ছুরিকাঘাত করেন মামাতো ভাই আল আমিনকে। বাধা দিতে এলে সম্পর্কে এক নানাকে ছুরি হাতে নিয়ে ধাওয়া দেন। নিজের জমি থেকে ফেরার পথে ফরহাদ মিয়াকে ছুরিকাঘাত করেন ইউনুস আলী। এরপর ছুরিকাঘাত করেন আলী আকবরকে। এ ছাড়া ইউনুস আলীর ছুরিকাঘাতে আহত হয়েছেন সেন্টু মিয়া আরেক যুবক। ঘটনাস্থলেই আলী আকবর ও হাসপাতালে নেওয়ার পথে ফরহাদ মিয়ার মৃত্যু হয়। আহত সেন্টু মিয়াকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার পরপরই  এলাকাবাসী অভিযুক্ত ইউনুছ আলীকে তাড়িয়ে ধরে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

স্থানীয়রা জানান, ঘাতক ইউনুস মিয়া খুবই শান্ত প্রকৃতির একটি ছেলে। শেষ হাজার হাজার কারো সঙ্গে কথা বলে না। কিছুদিন ধরে সে বিদেশ যাওয়ার চেষ্টা করছিল। তবে মেডিকেল রিপোর্টে ব্রেনে সমস্যা থাকায় বিদেশ যেতে পারেনি। এ নিয়ে কিছুটা হতাশায় ভুগছিল ইউনুস।

নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ফাহিমা শারমিন জানান, বুধবার বেলা সাড়ে দশটাার দিকে কয়েকজন লোক গুরুতর জখম অবস্থায় আহতদের হাসপাতালেে নিয়ে নিয়ে়ে আসেন। এসময়় পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায়। হাসপাতলে নিয়ে আসার আধা ঘণ্টা আগেই ফরহাদ মিয়ার মৃত্যু হয়েছে। তার পিঠের এক জায়গায় ও হাতের দুই জায়গায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। দুপুরে আর একজন চিকিৎসাধীন অবস্থায়় মারা গেছে।

নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, স্থানীয়রা অভিযুক্ত ইউনুসকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছেন । প্রাথমিকভাবে জানা গেছে সে একজন মানসিক ভারসাম্যহীন যুবক। পারিবারিক কলহের জের ধরে সে রাস্তায় বের হয়ে যাকে পেয়েছেন তাকে ছুরি দিয়ে আঘাত করেছেন। তবে অন্য কোনো কারণ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তাছাড়া তাকে চিকিৎসা দেয়া হচ্ছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *