বেনাপোলে হিরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধিঃ যশোরের বেনাপোল সাদিপুর গ্রাম থেকে মাদক মামলার আসামি মোস্তাক আলি (৪৫)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তারা।

বৃহস্পতিবার(২৯শে জুলাই) দুপরের দিকে সাদিপুরে আটকৃত আসামির নিজ ঘরের মধ্যে থেকে ২গ্রাম হিরোইন সহ আটক করা হয়। আকৃত আসামি বেনাপোল পোর্টথানধীন সাদিপুর গ্রামের পশ্চিমপাড়া তোবার আলির ছেলে।

সরেজমিনে ঘটোনাস্থলে গিয়ে দেখা যায়, আটকৃত আসামির বউ অভিযোগ করে বলেন, মাদক নিয়ন্ত্রণের কর্মকর্তারা তাদের কে জোর করে মারধর করে জামার পকেটে মাদক দিয়ে তার স্বামিকে ষড়যন্ত্র করে ধরে নিয়ে মামলা দিয়েছে ।তাদের ব্যাবহৃত আলমারি, স্বকেজ ভেঙ্গে টাকা নিয়ে গেছে।ভাঙ্গার কথায় জিজ্ঞাস করা হয় চাবি দেন নাই কেন,তখন বলেন চাবি হারায়ে গিয়াছে মাথা ঠিক ছিল না।

 

স্থনীয় করায় সর্থে বলেন, মাদক,স্বর্ণ, ডলার, হুন্ডি,নারি পাচার এসমস্ত হচ্ছে তার নিত্যদিনের কারবার। এ সমস্থ ব্যবসায় করে সে বিলাশ বহুল গাড়ি বাড়ি করেছে।এর আগে বিজিবি তাকে তিনবার প্রায় দেড় কোটি হুন্ডির২৫লক্ষ, ৬৮লক্ষ ও ৩৩ লক্ষ টাকা সহ তাকে আটক করে।তাকে এতো কম মাদক দিয়ে চালান করার মধ্যে কোন অর্থের লেনদেন হতে পারে বলে ধারনা করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রনের উপপরিদর্শক এস আই মনিরুজ্জামান জানান, ঐ বাড়ি মাদকদ্রব্য তল্লাশির জন্য তাদের ব্যাবহৃত আলমারি ভাঙ্গা হয় সেখান থেকে আমরা কোনো টাকা পয়সা নেয়নি।আমরা যে টাকা পেয়েছি সেটা আবার তাদেরকে ফেরত দিয়েছি। ফেরত টাকার ভিডিও আছে। আসামিকে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে থানায় হস্থান্তর করা হয়েছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *