বেনাপোলে ভুয়া এনএসআই সদস্যকে আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের বেনাপোলে আরিফুল ইসলাম নামে এক ভুয়া এনএসআই সদস্যকে আটক হয়েছে।

রবিবার সকালে ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করেন। তিনি মাগুরা জেলার শ্রীপুর থানার বয়ালিদহা গ্রামের আবু জাহিদের ছেলে। ইমিগ্রেশন পুলিশ তাকে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

বেনাপোল জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) অফিসের ইনচার্জ এডি ফরহাদ হোসেন বলেন, গোপন সংবাদে জানতে পারি আরিফুল ইসলাম নামে একজন এনএসআই পরিচয় দিয়ে ইমিগ্রেশনের ভেতর ঘুরাঘুরি করছে। এমন সংবাদে ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহম্মেদ ও ওসি তদন্ত ইলিয়াস হোসেনসহ ইমিগ্রেশনের পুলিশ ও এনএসআইয়ের টিম যৌথভাবে ইমিগ্রেশন ভবনের ভেতরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটকের পর তার কাজ থেকে একটি আইডি কার্ড ও ভারতের ভিসাসহ একটি পাসপোর্ট পাওয়া যায়।

ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহম্মেদ জানান, যুবক নিজেকে এনএসআই এর সদস্য পরিচয় দিয়ে ইমিগ্রেশন এর ভিতরে ঘোরাঘুরি করছিলেন। বিষয়টি হলে সন্দেহ হলে বিষয়টি ইমিগ্রেশনে দায়িত্বরত এনএসআই সদস্যদের অবগত করা হয়। পরে তারা খোঁজ খবর নিয়ে জানতে পারে সে ভুয়া। পরে তাকে আটক করা হয়। আটককৃত ওই যুবককে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন ভূইয়া বলেন, ইমিগ্রেশন পুলিশ ও এনএসআই সদস্যরা তাকে আটক করে থানায় মামলা দিয়ে হস্তান্তর করেন। আমরা মামলা গ্রহণ করে আদালতে পাঠিয়েছি। তবে তদন্তের পর বলা যাবে সে ভুয়া কিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *