বেনাপোলে পুলিশের অভিযানে ১৯ লাখ টাকার ভারতীয় মালামালসহ ৬ চোরাকারবারী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের বন্দরনগরী বেনাপোলে প্রায় ১৯ লাখ টাকা মূল্যের ভারতীয় শাড়ি ও বিভিন্ন প্রসাধনীসহ ভারতীয় নাগরিকসহ ৬ জন চোরাকারবারী আটক হয়েছে।

বৃহস্পতিবার(১৬ ই মার্চ ২০২৩) বেলা বারোটার দিকে বেনাপোল ছোটআঁচড়া স্থলবন্দরের ২২নং শেডের সামনে অভিযান চালিয়ে এসব মালামালসহ তাদের আটক করেন বেনাপোল পোর্ট থানার পুলিশ।

আটককৃতরা হলেন, ১। ভারতের উত্তর ২৪ পরগনা জেলার স্বরূপ নগর সাকদহ যাদবপুর এলাকার আজগার মন্ডলের ছেলে কুদ্দুস মন্ডল (৩৩), ২। যশোর রামনগর খাপাড়া এলাকার মৃত- আব্দুস সোবাহানের ছেলে মানিক মিয়া (৪৭),  ৩। বেনাপোল বড়আঁচড়া গেটপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে আলী হোসেন (২৬), ৪। বেনাপোল ছোটআঁচড়া পশ্চিমপাড়া এলাকার মৃত সালেক শেখের ছেলে তরিকুল ইসলাম (২৯), ৫। বেনাপোল গাতীপাড়া মাঝেরপাড়া এলাকার আব্দুল আজিজের ছেলে ইমরান হোসেন (৩৩) ও ৬। বেনাপোল সাদিপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে তানভির হোসেন (২০)। এছাড়া বেনাপোল পোর্ট থানার অধিভুক্ত এলাকা গুলোতে অভিযান চালিয়ে আদালতের এজহারভুক্ত ৭ আসামীকে গ্রেফতার করেছে বেনাপোল পোর্ট পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল ভূঁইয়া।

 

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল ভূঁইয়া বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি একটি চোরাকারবারী দল বৃহস্পতিবার দুপুরে ভারত থেকে অবৈধভাবে বিপুল পরিমাণের মালামাল নিয়ে বাংলাদেশের ভিতরে প্রবেশ করছে। এ সময়ে ফোর্স নিয়ে ছোটআঁচড়া স্থলবন্দরের ২২নং শেডের সামনে অভিযান চালিয়ে প্রায় ১৯ লাখ টাকার ভারতীয় মালামালসহ ৬ চোরাকারবারী কে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে অবৈধ মালামাল পাচারের মামলা দিয়ে আদালতে হস্তান্তর করা হয়েছে। তাছাড়া বেনাপোল পোর্ট থানার অধিভুক্ত এলাকাগুলোতে অভিযান চালিয়ে আদালতের এজহারভুক্ত আরো ৭ আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *