বেনাপোলের যুবক ১০টি স্বর্ণের বারসহ মাগুরায় আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোর জেলার শার্শা উপজেলার বেনাপোলের সাকিব হোসেন দশটি স্বর্ণের বারসহ মাগুরায় আটক হয়েছে।

বুধবার (২৯ জুন) দুপুরে মাগুরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা মাগুরার বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে ঈগল পরিবহনের একটি বাস থেকে তাকে প্রথমে আটক করেন। পরে তার দেহে তল্লাশি করে ১০ স্বর্ণের বার উদ্ধার করেন। উদ্ধারকৃত স্বর্ণের ওজন এক কেজি ১৬৬ গ্রাম।

আটক সাকিব হাসান বেনাপোল এলাকার ইয়াজুল ইসলামের ছেলে।

মাগুরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক (এসআই) খবির আহমেদ বলেন, বুধবার দুপুরে মাগুরার বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে চট্টগ্রাম থেকে সাতক্ষীরাগামী ঈগল পরিবহনের বাসে থেকে সাকিব নামে এক যুবক আটক করা হয়। পরে তার শরীরে তল্লাশি করে ১০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন ১ কেজি ১৬৬ গ্রাম। স্বর্ণের বার গুলো পাচারের উদ্দেশ্যে সাকিব ওই সোনার বারগুলো জুতার মধ্যে লুকিয়ে নিয়ে সাতক্ষীরায় ভারতীয় সীমান্তে যাচ্ছিলেন।

 

মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আলাউদ্দিন কাদের বলেন, মাগুরা জেলার মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা দুপুর ২ টার দিকে মাগুরার ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে সাকিবকে আটক করেন। পরে তার কাছে স্বর্ণ থাকার বিষয়টি নিশ্চিত হওয়ার পর তারা জেলা প্রশাসকের বিষয়টি জানান। জেলা প্রশাসক স্যার আমাকে সেখানে পাঠান। এরপর তার দেহে তল্লাশি করে দশটি স্বর্ণের বার উদ্ধার করা হয়। সাকিবের বিরুদ্ধে মাগুরা থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

থানার মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন বলেন, বুধবার বিকেলে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা থানায় স্বর্ণ পাচারের একটি মামলা দায়ের করেছেন। আগামীকাল তাকে আদালতে হস্তান্তর করা হবে বলে তিনি যেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *