টাঙ্গাইলে আ.লী‌গের দুই গ্রু‌পের সংঘ‌র্ষে যুবক নিহত

নিউজটি শেয়ার লাইক দিন

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপু‌রে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন‌কে কেন্দ্র ক‌রে আওয়ামী লী‌গের দুই গ্রু‌পের ম‌ধ্যে সংঘর্ষ ও গোলাগু‌লির ঘটনা ঘটেছে। এতে তোতা মিয়া (৩৫) না‌মে এক যুব‌ক নিহত হ‌য়ে‌ছেন। গুলিবিদ্ধসহ আহত হয়েছেন চারজন। এর ম‌ধ্যে গুলিবিদ্ধ দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

শুক্রবার (২৬ ন‌ভেম্বর ) সন্ধ্যায় উপ‌জেলার পাই‌কাইল এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘ‌টে। নিহত তোতা উপ‌জেলার দপ্তিয়র ইউনিয়নের আক্কেল শেখের ছে‌লে।

নিহ‌তের বড় ভাই রফিক শেখ বলেন, আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করছিলাম। হঠাৎ দপ্তিয়র ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুদ্দীন আমাদের বিরুদ্ধে নির্বাচনে কাজ না করার অভিযোগ আনেন। এ নি‌য়ে শুক্রবার বি‌কে‌লে তার সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে সাইফুদ্দীন, সুমন, খাজা ও জাহাঙ্গীর অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা করে।

এ সময় তারা গু‌লিবর্ষণ কর‌লে এক‌টি গুলি আমার পা‌য়ে লাগে। পাইকাইল গ্রামের মিনহাজ মন্ডলের ছেলে বাচ্চু মন্ডল, একই গ্রামের সুমন, কবীর ও তোতা শেখ গুরুতর আহত হন। লোকজন আমাদের উদ্ধার করে পার্শ্বব‌র্তী উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি করার পর চি‌কিৎসাধীন অবস্থায় তোতা শেখের মৃত্যু হয়।

নাগরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকায় অতি‌রিক্ত পু‌লিশ মোতা‌য়েন করা হ‌য়ে‌ছে। সংঘ‌র্ষে একজন নিহত হ‌য়েছেন বলে শুনেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *