ঝিনাইদহ ট্রাকের ধাক্কায় ৬ নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

নিউজটি লাইক-শেয়ার করুন

কালিগঞ্জ প্রতিনিধি:ঝিনাইদহের শৈলকূপায় ট্রাকের ধাক্কায় নসিমনে থাকা ৬ নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত আরো ৪ জন। তবে নিহতদের এখনো পর্যন্ত নাম-পরিচয় পাওয়া যায়নি।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার মদনডাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন রামচন্দ্রপুর ক্যাম্প ইনচার্জ এসআই শামিম।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শ্রমিকরা সন্ধ্যায় নির্মান কাজ শেষ করে নসিমনে করে বাড়িতে ফিরছিল। ওই নসিমনের উপর একটি ঢালাই মেশিন ও ছিল। ট্রাকের ধাক্কায় সেটি গিয়ে পড়ে ওই নির্মাণ শ্রমিকদের উপর। এতে ঘটনাস্থলেই ৬ জন নিহত হন। আহত ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতরা সবাই ঝিনাইদহ সদর উপজেলার বাসিন্দা।

শৈলকুপা থানার এসআই শামিম  বলেন, বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ওই শ্রমিকরা কাজ সম্পন্ন করে একটি নসিমনে করে বাড়িতে ফিরছিল। পথিমধ্যে মদনডাঙ্গা নামক স্থানে পৌঁছালে ঝিনাইদহের দিক থেকে আসা একটি ট্রাক  নির্মাণ শ্রমিকবাহী নসিমনকে ধাক্কা দেয়। এতে নসিমনটি প্রায় ২০০ গজ দূরে গিয়ে ছিটকে পড়ে। এ সময় নসিমনে থাকা নির্মাণ শ্রমিকরাও নসিমনে থাকা ঢালাই মেশিনের তলায় পড়ে ঘটনাস্থলেই ছয়জনের মৃত্যু হয়। এ ঘটনায় আরও ৪ জন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল নিয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *