ঝিকরগাছায় ধর্ষণের অভিযোগে থানায় মামলা

নিউজটি শেয়ার লাইক দিন

ঝিকরগাছা প্রতিনিধি : যশোরের ঝিকরগাছায় ধর্ষণের অভিযোগ এনে অভে ইসলাম প্রান্ত নামে এক যুবকের বিরুদ্ধে এক কিশোরী শিক্ষার্থীর মা থানায় মামলা করেছে। ওই শিক্ষার্থী ঝিকরগাছা একটি বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (১৬ জানুয়ারি) রাতে ঝিকরগাছা থানায় এ মামলাটি করেছেন ধর্ষিতা ষোড়শী কিশোরী শিক্ষার্থীর মা।

অভিযোগে জানা গেছে, ধর্ষণের অভিযোগে অভিযুক্ত অভি ইসলা প্রান্ত  যশোর কাজীপাড়া এলাকার বাসিন্দা। তিনি ঝিকরগাছায় তার মামা কাজল রায়হান এর বাড়িতে থাকতেন। অভি ইসলাম প্রান্ত গত ১৪ জানুয়ারি তাকেে ফুঁসলিয় তার মামার বাসায় নিয়ে তাকে ধর্ষণ করে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, অভি ইসলাম প্রান্তের মামা কাজল রায়হানের রাজধানীর পান্থপথে একটি অ্যাড ফার্ম রয়েছে। সেখানে কাজের মাধ্যমে মিডিয়ায় মডেল হিসেবে প্রতিষ্ঠিত করে দেয়ার কথা বলে। এরপন প্রান্ত ওই ছাত্রীকে তার মামার বাসায় যেতে বলে। তার কথামতো গত ১৪ জানুয়ারি বিকেলে ওই বাড়িতে গেলে প্রান্ত তাকে জোরপূর্বক ধর্ষণ করে।
ঝিকরগাছা থানার অফিস ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, শনিবার রাতে ভুক্তভোগী স্কুলছাত্রীর মা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন । অভিযোগটি আমলে নিয়ে বিষয়টি তদন্ত করাা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে ওই যুবকেের বিরুদ্ধে ব্যবস্থাা নেয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *