ঝিকরগাছায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত১, আহত ৩

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের ঝিকরগাছায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রনি (২০) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় দুটি মোটর সাইকেলের জিসান (২০), মামুন (২১), আসাদুজ্জামান (২৫) নামে তিন যুবক গুরুতর আহত হয়েছেন। আহত ও নিহতদের পুলিশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে যশোর-বেনাপোল সড়কের ঝিকরগাছা নবীনগর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রনি ও জিসান মোটরসাইকেলে করে যশোর থেকে শার্শা উপজেলার দিকে যাচ্ছিল। ঝিকরগাছা গদখালীর নবীনগরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপার একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষষ হলে ঘটনাস্থলেই রনির মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নাভারণ হাইওয়ে পুলিশের সদস্যরা নিহত ও আহতদের  উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠান।

নাভারণ হাইওয়ে থানার অফিস ইনচার্জ (ওসি ) আসাদুজ্জামান বলেন,সন্ধ্যায় স্থানের মাধ্যমে দুর্ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।  দ্রুত গতিতে বাইক চালানোর ফলে এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঝিকরগাছা থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। ঘটনাস্থল থেকে চূর্ণ-বিচূর্ণ অবস্থা দুটো বাইক উদ্ধার করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে রাখা হয়েছে বলে তিনি জানান।

 

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার অমিয় দাশ বলেন, রাত আটটার দিকে গুরুতর জখম অবস্থায় তাদেরকে হাসপাতালে নিয়ে আসে। এ সময় পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় ঘন্টা খানেক আগেই একজনের মৃত্যু হয়েছে। বাকিদের হাসপাতালে ভর্তি নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছিল। তবে তাদের মধ্যে জিসান নামে একজনের অবস্থা আশঙ্কাজনক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *