ছেলের লাশ টয়লেটে বালিচাপা দিয়ে নির্বাচনী প্রচারণায় মা-বাবা!

নিউজটি শেয়ার লাইক দিন

সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জে ছেলে আব্দুল করিমের (১৮) লাশ বস্তায় ভরে টয়লেটে বালিচাপা দিয়ে ফেলে রেখে নির্বাচনী প্রচারণা চালিয়েছে সংরক্ষিত নারী সদস্য প্রার্থী মা করুনা বেগম এবং বাবা আলহাজ। দু’দিন পর বাবার দেওয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার বিকেলে পুলিশ টয়লেট থেকে মরদেহ উদ্ধার করে।

ঘটনাটি ঘটেছে শাহজাদপুর উপজেলার নরিনা ইউনিয়নের নরিণা পুর্বপাড়া গ্রামে। এ ঘটনায় মা ও বাবাকে আটক করা হয়েছে।আটকের পর পুলিশ তাদের দফায় দফায় জিজ্ঞাসাবাদ করছে।তবে প্রাথমিকভাবে মা বাবা সন্তানকে হত্যার বিষয়টি স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ।

মা করুনা বেগম ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ওই ইউনিয়নে সংরক্ষিত নারী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ খান আটক মা-বাবার বরাত দিয়ে জানান, আব্দুল করিম মাদকদ্রব্য ড্যান্ডিসহ বিভিন্ন নেশায় আসক্ত ছিল। মঙ্গলবার রাতে খাওয়া শেষে করিম তার ঘরে শুয়ে পড়ে। পরদিন সকালে করিমকে ডাকাডাকি করলেও কোনো সাড়া পায় না।

পরে ঘরে উকি দিয়ে তার লাশ ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে স্বামী-স্ত্রী মিলে করিমের লাশ নামিয়ে টয়লেটের সেপটিক ট্যাকে বস্তায় ভরে বালিচাপা দিয়ে ফেলে রাখে।
তিনি আরো জানান, দুদিন পর বিবেকের তাড়নায় মানসিকভাবে ভেঙে পড়ে করিমের বাবা আলহাজ্ব বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবহিত করেন। পরে সংবাদ পেয়ে শুক্রবার বিকেলে ওই বাড়িতে পৌছে টয়লেটের মধ্য থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

একই সাথে জিজ্ঞাসাবাদের জন্য মা-বাবাকে আটক করা হয়েছে। তিনি বলেন, এ ঘটনায় জিডি দায়েরের পর মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে বলা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।
সদস্য প্রার্থী মা করুনা বেগম জানান, তাদের এক ছেলের বউ প্রায় দুই বছর আগে চিঠি লিখে আত্মহত্যা করেছিল। ওই সময় তারা আর্থিকভাকে সর্বশ্বান্ত হয়ে পড়েছিল।

তাই ছেলে আত্মহত্যা করায় নতুন করে ঝামেলায় পড়ে বসতভিটা হারানোর ভয়ে এ কাজ করেন।

ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, আব্দুল করিমের বাবা আলহাজ্ব মোবাইল ফোনে আমাকে বিষয়টি জানান। আমি সংবাদটি পাওয়ার পরে এক প্রকার হতভম্ব হয়ে পড়ি। সাথে সাথে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল করিমের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *