গোপালগঞ্জে জমি-জমা নিয়ে বিরোধ, ভাইয়ের হাতে ভাই খুন

নিউজটি শেয়ার লাইক দিন

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে জমি-জমা নিয়ে বিরোধের জেরে ফুলমিয়া মোল্লা (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে তারই আপন চার ভাই।

সোমবার (১২ সেপ্টেম্বর) গোপালগঞ্জ সদর উপজেলার খাগাইল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফুলমিয়া মোল্লা সদর উপজেলার খাগাইল গ্রামের মৃত এলায়েক মোল্লার ছেলে।

জানা যায়, নিহত ফুলমিয়া মোল্লার সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল তারই আপন ছোট চার ভাই জাহাঙ্গীর মোল্লা, লিংকন মোল্লা, মিলাঙ্গীর মোল্লা ও নুরু মোল্লা সঙ্গে। এর জের ধরে সোমবার সন্ধ্যায় ও চার ভাইয়ের মধ্যে এক ভাইয়ের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই ভাই বাকি তিনজনকে ডেকে এনে দেশীয় অস্ত্র শস্ত্র দিয়ে এলোপাতাড়ি হামলা চালায় নিহত ফুলমিয়ার ওপর।

পরে স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ খবর পেয়ে হাসপাতালে পৌঁছে মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ  (ওসি) নাসিরউদ্দিন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে অনুসন্ধানে জানা গেছে পারিবারিক কলহের জের ধরে অন্যান্য ভাইয়েরা মিলে তাকে হত্যা করেছে। ঘটনার পরপরই তারা পলাতক রয়েছে। তাদের ধরতে এলাকায় সাঁড়াশি অভিযান অব্যাহত রাখা হয়েছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *