কালীগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

কালিগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে রেজাউল ইসলাম (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ২৬ নভেম্বর দিবাগত (২৭ নভেম্বর) রাত দুইটার দিকে কালীগঞ্জ মালিয়াট ইউনিয়নের দিঘির পাড়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত রেজাউল উপজেলার মালিয়াট ইউনিয়নের দিঘারপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে।

নিহতের বড় ভাই আনোয়ার হোসেন জানান, শুক্রবার দিবাগত রাতে রেজাউলের বাসা থেকে কান্না ও চাচামেচির আওয়াজে ঘুম ভাঙ্গে তার। ছুটে গিয়ে দেখেন তার ঘরের সামনে রক্তাক্ত অবস্থায় তার ভাইয়ের নিথর দেহ পরে আছে। সাথে সাথেই স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান তার ভাই সহজ সরল এটা ছেলে। তার কোনো রাজনীতির সাথে সম্পৃক্ত নেই। তার কোনো শত্রু ছিল না। ঘটনার দিন রাতে রেজাউল ও তার স্ত্রী সেলিনা বেগম আলাদা ঘরে ছিলেন। এ দম্পতির ১০ বছর বয়সী আপন এবং ৭ বছর বয়সী জীবন নামে দুটি ছেলে রয়েছে। ছেলে দু’টি নিয়ে সেলিনা আলাদা ঘরে ঘুমিয়ে ছিলেন।

নিহতের বোন সালমা বেগম জানান, তার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা তাকে হত্যা করতে পারে সে বিষয়ে তিনি কিছুই বলতে পারেন না। হত্যাকাণ্ডের সঠিক তদন্ত করে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

বিষয়টি নিয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জের মুঠোফোনে কয়েকবার সংযোগ দিলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *